• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৪১ দুপুর

'শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের দিন প্রকৃতি অঝোর ধারায় কেঁদেছিল'

  • প্রকাশিত ০৭:৫৫ রাত মে ১৭, ২০১৯
উবায়দুল মোকতাদির চৌধুরী
উবায়দুল মোকতাদির চৌধুরী। ফাইল ছবি।

'তার আগমনে কেঁদে কেঁদে প্রকৃতি তাকে বরণ করেছিল'

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের দিন প্রকৃতি অঝোর ধারায় কেঁদেছিল বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী।  

শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, "শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের দিন প্রকৃতি অজোর ধারায় কেঁদেছিল। তার আগমনে কেঁদে কেঁদে প্রকৃতি তাকে বরণ করেছিল"।

"সেদিন তিনি প্রতিশোধের কথা বলেছিলেন কিন্তু সেই প্রতিশোধ হত্যার বিনিময়ে হত্যা নয়। তিনি বলেছিলেন আমি আমার পিতার আর্দশকে বাস্তবায়ন করে আমি আমার পিতার হত্যার প্রতিশোধ নেব", যোগ করেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আরো বলেন, "আজকে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নত দেশ হিসেবে পরিচিত পেয়েছে যা থেকে বুঝা যায় তার যে সংকল্প তা সফল হয়েছে"।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার,সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, সাংগঠনিক সম্পাদক শাহআলম সরকারসহ জেলা আওয়ামীলীগ এবং তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।