• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

মসজিদের দানবাক্সের ৫ টাকায় প্রাণ গেল বৃদ্ধের

  • প্রকাশিত ১২:১২ দুপুর মে ১৮, ২০১৯
a

গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে।

গোপালগঞ্জের সদর উপজেলায় মসজিদের দানবাক্সের পাঁচ টাকা নিয়ে বিরোধের জেরে বাদল সরদার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন বলে জানা গেছে। 

গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কাঠি ইউনিয়নের ভোজেরগাতি গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত বাদল সরদার ওই গ্রামের ফক্কু সরদারের ছেলে। তিনি ঢাকায় প্রাইভেট কার চালাতেন। 

কাঠি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার নতুন সরদার জানান, ১০-১৫ দিন আগে বাদল সরদার ঢাকা থেকে গ্রামে আসেন। গত ১০ মে জুম্মার নামাজ শেষে তিনি গ্রামের মসজিদের দানবক্সের ওপর ৫ টাকা রাখেন। এ টাকা প্রতিবেশী ছবর সরদার নিয়ে যান বলে তিনি অভিযোগ করেন। 

এ নিয়ে শুক্রবার জুম্মার নামজের আগে বাদল ও ছবরের মধ্যে কথা কাটাকাটি হয়। জুম্মার নামাজ শেষে স্থানীয়রা সালিশ বসিয়ে দুজনকে শান্ত থাকার পরামর্শ দেন। এ ঘটনার জের ধরে ছবর সরদার তার ছেলে হামিম সরদার ও শামীম সরদারকে নিয়ে তারাবির নামাজ শুরুর আগ মুহুর্তে বাদল সরদারের বাড়িতে গিয়ে তার ওপর হামলা করেন। এ সময় তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাদলকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।  গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে।