• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩১ রাত

চকলেটের লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ

  • প্রকাশিত ০৬:০৯ সন্ধ্যা মে ১৮, ২০১৯
গ্রেফতার
ফেনীর ছাগলনাইয়ায় চকলেটের লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে বাহার নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: ঢাকা ট্রিবিউন

জুম্মার নামাজের সময়  নির্মাণাধীন একটি দোকানঘরের ভিতরে চকলেটের লোভ দেখিয়ে ভুক্তভোগী শিশুটিকে ডেকে নেয় অভিযুক্ত বাহার

ফেনীর ছাগলনাইয়ায় চকলেটের লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ । শনিবার সকালে ছাগলনাইয়ার পূর্ব শিলুয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্ছিত করেছেন ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায়।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। এর প্রেক্ষিতে মোঃ বাহার (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। বাহার পেশায় একজন হকার।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার জুম্মার নামাজের সময় পূর্ব শিলুয়ায় গ্রামের নির্মাণাধীন একটি দোকানঘরের ভিতরে চকলেটের লোভ দেখিয়ে ভুক্তভোগী শিশুটিকে ডেকে নেয় বাহার। এরপর দোকানঘরের ভিতরে শিশুটিকে ধর্ষণ করে সে।

ওসি সুদীপ রায় ঢাকা ট্রিবিউনকে বলেন, "শুক্রবার রাতেই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়। শনিবার তাকে আদালতে উপস্থাপন করে ৩ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করে অভিযুক্তকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। আগামী সোমবার অভিযুক্ত ব্যক্তির রিমান্ডের দিন ধার্য্য করেন"।

তিনি আরো জানান, "ভুক্তভোগী শিশুটির শারীরিক পরীক্ষা-নীরিক্ষার জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দির জন্য শিশুটিকে আদালতে নেওয়া হবে"।