• শনিবার, ডিসেম্বর ০৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৫:২১ সন্ধ্যা

টেলিযোগাযোগ সেবা নিয়ে বিটিআরসির’র গণশুনানি ১২ জুন

  • প্রকাশিত ০৯:২৭ রাত মে ২৩, ২০১৯
বিটিআরসি

গণশুনানিতে মোবাইল ফোন অপারেটরদের সেবার মান বিশেষ করে কল ড্রপ, ভয়েস কল ও ইন্টারনেটের বিভিন্ন প্যাকেজ ও মূল্য সম্পর্কে জনগণের সরাসরি মতামত নেয়া হবে

আগামী ১২ জুন দ্বিতীয়বারের মতো বাংলাদেশ টেলিযোগাযোগ সেবা এবং নিয়ন্ত্রক সংস্থার (বিটিআরসি) কার্যক্রম নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হতে যাচ্ছে। বৃহস্পতিবার সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক জাকির হোসেন।

তিনি জানান, আগামী ১২ জুন বেলা ১১টায় রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে এ গণশুনানি অনুষ্ঠিত হবে। গণশুনানিতে অংশগ্রহণের জন্য সরকারি, আধাসরকারি ও স্বায়ত্বশাসিত সংস্থা, টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, মোবাইল ফোন ব্যবহারকারী, ভোক্তা সংঘ, সংশ্লিষ্ট পেশাজীবীসহ আগ্রহী যে কোনো ব্যক্তি নিবন্ধন করতে পারবেন।

বিটিআরসি আরো জানায়, গণশুনানিতে মোবাইল ফোন অপারেটরদের সেবার মান বিশেষ করে কল ড্রপ, ভয়েস কল ও ইন্টারনেটের বিভিন্ন প্যাকেজ ও মূল্য সম্পর্কে জনগণের সরাসরি মতামত নেয়া হবে। শুধুমাত্র য়ৌক্তিক প্রশ্ন, বক্তব্য, উপদেশ প্রদানকারীদেরই ফিরতি ই-মেইলের মাধ্যমে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করা হবে। গণশুনানিতে অবশ্যই বিটিআরসি হতে প্রেরিত নিশ্চিতকরণ ই-মেইল এবং জাতীয় পরিচয়পত্র প্রদর্শন করে অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে হবে।

প্রসঙ্গতঃ গণশুনানিতে অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তিরা অনলাইন নিবন্ধন করা আবশ্যক। নিবন্ধনের জন্য ৩ জুনের মধ্যে www.btrc.gov.bd/registration-form ওয়েবসাইট হতে নির্ধারিত ফরম পূরণের জন্য অনুরোধ জানিয়েছে বিটিআরসি কর্তৃপক্ষ।

উল্লেখ্য, মোবাইল অপারেটরদের সেবার মান নিয়ে সরাসরি ভোক্তা সাধারণের মতামত জানতে প্রথমবারের মতো বিটিআরসি ২০১৬ সালের ২২ নভেম্বর গণশুনানির আয়োজন করেছিল।