• রবিবার, ডিসেম্বর ০৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:৪৭ রাত

মাদক বিক্রি ও সেবনের জন্য নির্মিত ঘরে গ্রামবাসীর আগুন

  • প্রকাশিত ০৯:৪৪ রাত মে ৩১, ২০১৯
মাদকের ঘরে আগুন
মাগুরা সদর উপজেলা মঘি ইউনিয়নের ঢাল এলাকায় মাদক বিক্রি ও সেবনের জন্য নির্মিত ঘরে আগুন দেয় বিক্ষুব্ধ এলাকাবাসী। ছবি: ঢাকা ট্রিবিউন

'একাধিকবার লিখিত অভিযোগ করেও সমাধান না পাওয়ায় নিজেরাই ব্যবস্থা নিলাম'

মাগুরা সদর উপজেলা মঘি ইউনিয়নের ঢাল এলাকায়মাদক বিক্রি ও সেবনের জন্য নির্মিত ঘরে আগুন দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

শুক্রবার মাদকের জন্য ঘর নির্মাণের প্রতিবাদে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ এবং প্রতিবাদ সমাবেশ শেষে ওইঘরটিতে আগুন দেয় মঘি ইউনিয়নের বাসিন্দারা। পরবর্তীতে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। 

মঘি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আমিনুর রহমান ঘটনা প্রসঙ্গে ঢাকা ট্রিবিউনকে বলেন, "আমরা মাদক মুক্ত সমাজ গড়ে চাই। আমাদের এলাকায় রাতে অন্ধকারে একটি বিশেষ মহল ফাকা মাঠের মধ্যে একটি মাদকের ঘর তৈরি করেছে যেখানে মাদক সেবন এবং বিক্রি হতো। এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধন করেছে এলাকাবাসী"। 

মঘিএলাকার জনৈক ব্যবসায়ী শরিফুল ইসলাম বলেন,  "আমরা একাধিক বার পুলিশের কাছে লিখিত অভিযোগ করে সুষ্ট সমাধান পাইনি। তাই নিজেরাই ব্যবস্থা গ্রহণ করলাম"।

এ বিষয়ে মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজওয়ান বলেন, "সরকার মাদককেনা বলেছে। আমরাও এলাকাবাসীর পক্ষে কাজ করছি। মাদক মুক্ত সমাজ গড়াই আমাদের অঙ্গীকার"।

"লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতেআমারা মাদকের ঘর নির্মাণ বন্ধ করেছি। উত্তেজিত জনতা আজ মাদকের ঘরে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বতর্মান পরিস্থিতি শান্ত রয়েছে", যোগ করেন তিনি।