• রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৪ রাত

কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৩ কিশোর গ্রেফতার

  • প্রকাশিত ১০:০২ রাত জুন ১৬, ২০১৯
ধর্ষণ
প্রতীকী ছবি

'প্রাথমিক তদন্তে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে'

বগুড়ার সারিয়াকান্দিতে এক কিশোরীকে (১৫) ধর্ষনের অভিযোগে তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (১২জুন) উপজেলার কাজলা ইউনিয়নের পূর্ব টেংরাকুরা গ্রামে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আল-আমিন।

এ ঘটনায় রবিবার নির্যাতিত কিশোরীর মা নিজে বাদী হয়ে সারিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে ওই তিন কিশোরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার তিন কিশোর হলো- আবদুর রহিম (১৫), আলী মিয়া (১৬) এবং রাসেল মিয়া (১৫)।

পুলিশ এবং স্থানীয়সূত্রে জানা যায়, গত বুধবার বেলা ২টার দিকে গ্রামের একটি দোকানে খাবার কিনতে যায় ভুক্তভোগী ওই কিশোরী। খাবার কিনে বাড়ি ফেরার পথে তার পথ রোধ করে পাটক্ষেতে লুকিয়ে থাকা অভিযুক্ত তিন কিশোর। এরপর মুখ চেপে ধরে জোর করে ওই কিশোরীকে ধর্ষণ করে আবদুর রহিম। অন্য দুই কিশোর এসময় তাকে সহযোগিতা করে।

এরপর বাড়িতে ফিরে ভুক্তভোগী ওই কিশোরী সব ঘটনা খুলে বলার পর স্থানীয়রা সালিশের মাধ্যমে বিষয়টি মিমাংসার চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়। পরে ওই কিশোরীর মা নারী ও শিশু নির্যাতন দমন থানায় মামলা দায়ের করেন।

ওসি মোঃ আল-আমিন ঢাকা ট্রিবিউনকে বলেন, "প্রাথমিক তদন্তে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। সোমবার ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। এছাড়া গ্রেফতার তিন কিশোরকে আদালতে হাজির করা হবে। বিচারকের নির্দেশ অনুসারে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।"