• শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:০২ রাত

হাসপাতালে স্ত্রীর লাশ রেখে স্বামী উধাও

  • প্রকাশিত ০৯:১৬ রাত জুন ১৯, ২০১৯
মৃত্যু
প্রতীকী ছবি

এক বছর আগে বিয়ে হয় তাদের 


কক্সবাজারের সমিতিপাড়া এলাকায় নিলুফা ইয়াসমিন (২১) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার ভোরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ওই নারীর। 

তবে, মৃত্যুর পর লাশ হাসপাতালে রেখেই পালিয়ে যান তার স্বামী। নিহত নিলুফা কক্সবাজারের সমিতিপাড়া এলাকার নুরুল হাকিমের স্ত্রী।

পারিবারিক সুত্রে জানা যায়, প্রায় এক বছর আগে নুরুল হাকিমের সাথে বিয়ে হয় নিলুফা ইয়াসমিনের। তবে, তাদের সংসার সুখের হয়নি। বিয়ের পর দফায় দফায় নিলুফাকে মারধর ও নির্যাতন করেছে তার শ্বশুর বাড়ির লোকজন। সম্প্রতি অত্যাচার সহ্য না করতে পেরে পালিয়ে বাড়িতে চলে আসেন নিলুফা।

পরবর্তীতে স্থানীয়ভাবে সালিশ বিচারের মাধ্যমে ঘটনার মীমাংসা করা হয়। শ্বশুর বাড়িতে ফিরে যান নিলুফা। তবে এর কিছুদিন পরেই গত সোমবার (১৭ জুন) বিষপান করেন তিনি। তাকে হাসপাতালে ভর্তি করেন তার স্বামী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন নিলুফা। এরপর হাসপাতালে তার লাশ রেখে পালিয়ে যান স্বামী হাকিম ও তার পরিবারের লোকজন। পরে খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিজের মেয়ের লাশ গ্রহণ করেন নিলুফার বাবা জিয়াউর রহমান। 

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বলেন, "বিষয়টি আমাদের নজরে এসেছে। যদি লিখিত অভিযোগ দায়ের করা হয় তাহলে তদন্তে শেষে ব্যবস্থা নেয়া হবে"।