• শনিবার, জানুয়ারী ১৮, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:২৫ সকাল

সৌরভকে তাজের বাসায় পৌঁছে দিলো পুলিশ

  • প্রকাশিত ০১:৫৭ দুপুর জুন ২০, ২০১৯
সৌরভ
সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভ। ছবি: সংগৃহীত

‘সৌরভের মানসিক এবং শারীরিক সুস্থতাকেই প্রাধান্য দেওয়া হচ্ছে। চিকিৎসকের পরামর্শও নেওয়া হবে। সৌরভকে মানসিকভাবে কয়েক স্তরে নির্যাতন করা হয়েছে। সে মানসিকভাবে বিপর্যস্ত এবং দুর্বল। তবে কে বা কারা, কী উদ্দেশ্যে অপহরণ করেছিল, তা এখনও বলেনি সৌরভ।’

ময়মনসিংহ থেকে উদ্ধারের পর ইফতেখার আলম সৌরভকে তার মামা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের বনানী ডিওএইচএসের বাসায় পৌঁছে দিয়েছে পুলিশ।

২০ জুন, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ জেলা পুলিশ সৌরভকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে। খবর বাংলা ট্রিবিউনের। 

সৌরভ বাসায় ফেরার পর সোহেল তাজ সাংবাদিকদের বলেন, “সে উদ্ধার হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানাই আমরা।”

আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সৌরভের মা সৈয়দা ইয়াসমিন আরজুমানও। উদ্ধার হওয়ায় সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সৌরভ নিজেও। এর বেশি কিছু বলেননি তিনি।


ঢাকা ট্রিবিউনে আরো পড়তে পারেন: ভাগ্নে উদ্ধার, ফেসবুক লাইভে এসে যা বললেন সোহেল তাজ


উল্লেখ্য, বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহ থেকে সৌরভকে উদ্ধার করা হয়। তিনি সোহেল তাজের মামাতো বোনের ছেলে। গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণের অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা। তাদের দাবি, সৌরভকে চাকরি দেওয়ার কথা বলে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়। এ ঘটনায় পরদিন ১০ জুন পাঁচলাইশ থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন সৌরভের বাবা। সৌরভের পরিবার চট্টগ্রামের পাঁচলাইশ থানার সুন্নিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা।