• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৭ রাত

রোগী দেখে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ গেল চিকিৎসকের

  • প্রকাশিত ০১:০৮ দুপুর জুন ২২, ২০১৯
সড়ক দুর্ঘটনা
যশোরের বাগআচড়া উপজেলা থেকে নিজ বাড়ি সাতক্ষীরায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান সাতক্ষীরা শিশু হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা. মোস্তফা নুর মোহাম্মদ। ছবি সংগৃহীত

রোগী দেখে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে মারাত্মক আহত হন তিনি

রোগী দেখে ফেরার পথে নিজেই লাশ হলেন সাতক্ষীরা শিশু হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা. মোস্তফা নুর মোহাম্মদ (৫২)।

যশোরের বাগআচড়া উপজেলা‍ থেকে নিজ বাড়ি সাতক্ষীরায় ফেরার পথে এক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তার। শুক্রবার (২১ জুন) রাতে যশোর-সাতক্ষীরা সড়কের বাগআচড়ার কুচিমোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তার বাড়ি সাতক্ষীরার শ্যামনগরের নুরনগর গ্রামে। 

সাতক্ষীরা জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন জানান, “ডা. মোস্তফা নুর মোহাম্মদ বাগআচড়াস্থ ক্লিনিকে রোগী দেখে মোটরসাইকেলে সাতক্ষীরায় ফিরছিলেন। এসময় বাগআচড়ার কুচিমোড়া এলাকায় পৌঁছুলে একটি ট্রাক মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে মারাত্মক আহত হন। পরে তাকে যশোরের কুইন্স হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।” 

সাতক্ষীরা শিশু হাসপাতালের তত্ত্বাবধয়াক ডা. জাকির হোসেন বলেন, “স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়েছে। আজ বাদ মাগরীব সাতক্ষীরা কোর্ট জামে মসজিদে তার জানাযা অনুষ্ঠিত হবে। পরে তার মরদেহ শ্যামনগর উপজেলার নুরনগরে গ্রামের বাড়িতে নেওয়া হবে। পরবর্তী জানাযা শেষে সেখানেই তাকে দাফন করা হবে।”