• শুক্রবার, জুলাই ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৪ রাত

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত ০১:০৫ দুপুর জুন ২৬, ২০১৯
আওয়ামী লীগ নেত্রী
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ নেত্রী ও ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে (৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরাG ছবি: সংগৃহীত

কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য ছিলেন তিনি

 নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ নেত্রী ও ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে (৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বুধবার (২৬ জুন) সকালে উপজেলার পশ্চিমগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বিউটি আক্তার কুট্টি উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। তিনি কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য ছিলেন। 

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করে ঢাকা ট্রিবিউনকে জানান, “আমরা ঘটনাস্থলে আছি। পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে বিউটি আক্তার কুট্টি প্রতিদিনই ভোরে চানপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাঁটতে বের হতেন। প্রতিদিনের মতো আজও বের হয়েছিলেন। পরে সকাল ৭টার দিকে স্থানীয়রা পশ্চিমগাঁও এলাকায় তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে নিহতের পরিবার ও পুলিশকে খবর দেয়।” 

তিনি আরো জানান, “নিহতের মাথায়,ঘাড়ে এবং হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কোনো ধারালো অস্ত্র ধারা উপর্যুপুরি আঘাত করা হয়েছে। তবে কে বা কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে এখনও কিছু বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা চলছে।” 

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ্ আল মামুন ঢাকা ট্রিবিউনকে জানান, “এ হত্যাকাণ্ড নিয়ে প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত সাপেক্ষ। শীঘ্রই হত্যার রহস্য উদঘাটন করে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসা হবে।”