• শনিবার, জানুয়ারী ১৮, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:২০ রাত

সিলেটে নামতে না পেরে ঢাকায় ফিরে গেল উড়োজাহাজ

  • প্রকাশিত ০৯:২২ রাত জুন ২৮, ২০১৯
বিমান বাংলাদেশ
বিমান বাংলাদেশ। ছবি: ফাইল ফটো

বাংলাদেশ বিমানের বিজি ৬০৫ ফ্লাইটটি সিলেটের আকাশে প্রায় আধাঘণ্টা চক্কর দেওয়ার পর ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফিরে যায়।

ঢাকা থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট বৈরী আবহাওয়ার কারণে শুক্রবার সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে পারেনি।

বাংলাদেশ বিমানের বিজি ৬০৫ ফ্লাইটটি সিলেটের আকাশে প্রায় আধাঘণ্টা চক্কর দেওয়ার পর ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফিরে যায়।

বিমানের যাত্রী ফটো সাংবাদিক শাব্বীর আহমদ ফয়েজ জানান, ঢাকা থেকে বিমানের ৬০৫ ফ্লাইটটি শুক্রবার ভোর ৪টা ৪০ মিনিটে ঢাকা থেকে সিলেটের উদ্দেশে রওয়ানা হওয়ার কথা ছিল। তবে ফ্লাইটটি এক ঘণ্টা বিলম্বে ৫টা ৪০ মিনিটে সিলেটের উদ্দেশে ঢাকা ত্যাগ করে।

কিন্তু সিলেটে এসে বৈরী আবহাওয়ার কবলে পড়ে বিমান। কয়েকবার চেষ্টা করেও পাইলট বিমানটি ওসমানীতে অবতরণে ব্যর্থ হন। পরে যাত্রীদের নিয়ে বিমানটি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফিরে যায়।

শাহজালাল বিমানবন্দরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেলকে পেয়ে সিলেটের যাত্রীরা তাদের দুর্ভোগের কথা জানান। মন্ত্রী আবহাওয়া ভালো হলে পরবর্তী একটি ফ্লাইটে তাদের সিলেট পাঠানো হবে বলে আশ্বাস দিয়ে জানান, এ নিয়ে তিনি বিমানের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবেন।

বিমান বাংলাদেশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, ফ্লাইটটি পরে বেলা ১১টা ২০ মিনিটের ঢাকা থেকে সিলেটের উদ্দেশে রওনা করে ভালোভাবে পৌঁছে।