• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৬ রাত

নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  • প্রকাশিত ০৯:১৬ সকাল জুলাই ২, ২০১৯
নয়ন বন্ড
বরগুনায় রিফাত হত্যার প্রধান আসামি নয়ন ক্রসফায়ারে নিহত হন। ছবি: সংগৃহীত

গোপন সংবাদের ভিত্তিতে পুরাকাটা এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করলে মজিদ মিয়ার বাড়ি নামক স্থান থেকে নয়ন বন্ড ও তার সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়

রিফাত হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সেসময় পুলিশ ও নয়নবাহিনীর মধ্যে বন্দুকযুদ্ধে পুলিশের চারজন সদস্যও আহত হয় বলে নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন।

মঙ্গলবার(২ জুলাই) ভোররাত সোয়া ৪টায় বরগুনার বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা ফেরিঘাট নামক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় পুলিশের চারজন সদস্যও আহত হয়েছেন। অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহজাহান হোসেন-সহ আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুরাকাটা এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করলে মজিদ মিয়ার বাড়ি নামক স্থান থেকে নয়ন বন্ড ও তার সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় । এসময় পুলিশও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই নিহত হয় নয়ন বন্ড। তার সাথে থাকা অন্য সঙ্গীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাদেরকে ধরতে অভিযান অব্যাহত আছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ৩টি বগি দা, তাজা গুলি, রাইফেলের খোসা ও গুলির খোসা পাওয়া গেছে।