• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:২৬ দুপুর

রিফাত হত্যা মামলার অন্যতম আসামি রিফাত ফরাজী গ্রেফতার

  • প্রকাশিত ১১:২০ সকাল জুলাই ৩, ২০১৯
রিফাত হত্যা
রিফাত হত্যা মামলার অন্যতম আসামি রিফাত ফরাজী গ্রেফতার। ছবি: সংগৃহীত

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বরগুনা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয় তাকে

বরগুনার রিফাত হত্যা মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে (২৩) গ্রেফতার করেছে বরগুনা থানা-পুলিশ। 

মঙ্গলবার (২ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে বরগুনা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয় তাকে। এনিয়ে এই মামলায় ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩ জুলাই) সকাল ৯টায় বরগুনা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ এ তথ্য জানায়। এসময় সেখানে উপস্থিত ছিল আসামি রিফাত ফরাজী। 

প্রসঙ্গত, মঙ্গলবার ভোররাত সোয়া চারটার দিকে বরগুনা সদরের বুড়িরচর ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয় হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহমেদ ওরফে নয়ন বন্ড (২৫)।

এর আগে এ মামলায় গ্রেফতার হয় এজাহারভুক্ত আসামি চন্দন (২১), মো. হাসান (১৯), অলিউল্লাহ (২২) টিকটক হৃদয় (২১)। সন্দেহভাজন হিসেবে গ্রেফতার হয় তানভীর (২২),কামরুল হাসান ওরফে সাইমুন (২১), নাজমুল ইসলাম (১৮), সাগর (১৯)। অপর একজনের নাম পুলিশ প্রকাশ করেনি।

উল্লেখ্য, গত ২৬ জুন দিকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় স্ত্রীর সামনেই প্রকাশ্যে কুপিয়ে জখম করা হয় রিফাতকে। বেলা তিনটার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাতের মৃত্যু হয়। এদিকে, হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সারাদেশে ক্ষোভের সৃষ্টি হয়।