• রবিবার, ডিসেম্বর ০৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:০৩ রাত

পুলিশের তাড়া খেয়ে পানিতে ডুবে রাজমিস্ত্রির মৃত্যুর অভিযোগ

  • প্রকাশিত ০৭:৩৮ রাত জুলাই ৬, ২০১৯
ডুবি
প্রতীকী ছবি।

অভিযোগ অস্বীকার করেছে পুলিশ

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় পুলিশের তাড়া খেয়ে পানিতে ডুবে এক রাজমিস্ত্রির মৃত্যুর অভিযোগ উঠেছে। 

 শনিবার (৬ জুলাই) দুপুরে এই ঘটনা ঘটে। তবে, পুলিশের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মিঠু বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আজিজুল ইসলাম(২৪) বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নের চন্দ্র খৈড় দক্ষিণপাড়া এলাকার সিরাজ উদ্দিনের ছেলে।

এপ্রসঙ্গে দয়ারাম পুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান মিঠু স্থানীয় দের বরাত দিয়ে ঢাকা ট্রিবিউনকে বলেন, "শনিবার দুপুর ২টার দিকে নিজবাড়িতে যাওয়ার সময় আজিজুল ইসলামকে বাগাতিপাড়া থানার এস আই সাজ্জাদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল তাড়া দেয়। পুলিশের হাত থেকে বাঁচার জন্য আজিজুল দৌড় দিয়ে বড়াল নদীতে ঝাঁপ দেয়"।

পরবর্তীতে প্রায় দুইঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিস কর্মীরা বিকেল চারটার কিছু পরে আজিজুলের মরদেহ উদ্ধার করে।

তবে বিষয়টি অস্বীকার করে পুলিশ দাবি করেছে, পুলিশকে দেখেই সে দৌড়ে পালাতে গিয়ে নদীর পানিতে ঝাঁপ দিয়েছে। তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ী হিসেবে অভিযোগ রয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

এবিষয়ে যোগাযোগ করা হলে বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম অভিযোগ অস্বীকার করে জানান, "চন্দ্র খৈড় এলাকায় বড়াল নদীর কচুরিপানার মধ্যে মৃতদেহটি দেখতে পেয়ে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিস কর্মীরা ৪টার কিছু পরে মরদেহটি উদ্ধার করে।"

তবে অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, "পুলিশের তাড়া খেয়ে নয় বরং পুলিশকে দেখে পালাতে গিয়ে আজিজুল নদীর পানিতে ঝাঁপ দিলে তার মৃত্যু হয়। স্থানীয়ভাবে তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে।"