• শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ দুপুর

কিশোরগঞ্জের ছেলেকে পেতে ছুটে এলো ফিলিপাইনের মেয়ে

  • প্রকাশিত ০৯:১৪ রাত জুলাই ৭, ২০১৯
রাজন-ফ্লোরেস
শুক্রবার জহিরুল ইসলাম রাজনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন ফিলিপাইনের এনালিনি রোজালেস ফ্লোরেস। ঢাকা ট্রিবিউন

প্রেমের টানে সম্প্রতি বাংলাদেশে এসে কিশোরগঞ্জের রাজনকে বিয়ে করেন ফ্লোরেস

তরুণীটির নাম এনালিনি রোজালেস ফ্লোরেস। বাড়ি ফিলিপাইনের ভিনগেট প্রদেশের ভাগিউ সিটির সেন্ট্রাল ফেয়ারভিউ গ্রামে। ওই গ্রামের বাসিন্দা পাপিনিয়ামো সাভান্ডাল ফ্লোরেস এবং ক্রিসটিটা রোজালেস ফ্লোরেস এর সন্তান তিনি। প্রেমের টানে সম্প্রতি কিশোরগঞ্জে এসে ইসলাম ধর্ম গ্রহণ করে এক বাংলাদেশি যুবককে বিয়ে করেছেন তিনি।

শুক্রবার ফ্লোরেস কিশোরগঞ্জের জহিরুল ইসলাম রাজনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

জানা যায়, ইন্টারনেটের সুবাদে প্রথমে বাংলাদেশের সংস্কৃতির সম্পর্কে জানেন ফ্লোরেস। সেই থেকে বাংলাদেশের প্রতি দুর্বলতা তার। এর সুত্র ধরে ফেসবুকে পরিচয় হয় জহিরুল ইসলাম রাজনের সাথে। ধীরে ধীরে এই দু'জনের পরিচয় পরিণয়ে রূপ নেয়। এরপর দুইজন সিদ্ধান্ত নেন যে তারা দেখা করবেন।

যেই কথা সেই কাজ, ফ্লোরেস গত ২৭ জুন বাংলাদেশে এসে রাজনের বাসায় ওঠেন। এরপর প্রেমিক মো. জহিরুল ইসলাম রাজন এর পরিবারের সম্মতিতে শুক্রবার মহাধুমধামে দু’জনের বিয়ে অনুষ্ঠিত হয়। এর আগে ইসলাম ধর্ম গ্রহণ করেন ফ্লোরেস। রোজালেস ফ্লোরেস এর নাম পরিবর্তন করে জান্নাতুল ফেরদৌস জান্নাত রাখা হয়। এরপর ইসলামী বিধান মতে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়।

শুক্রবার দুপুরে শহরের গাইটাল এলাকার অতিথি কমিউনিটি সেন্টারে রাজন-জান্নাতের বিবাহোত্তর বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অন্তত হাজারখানেক অতিথি অংশ নেন।

এদিকে কিশোরগঞ্জের ছেলের সাথে ফিলিপিনো মেয়ের বিয়ের ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। মানুষ দলবেঁধে নববধূকে দেখতে রাজনের বাড়িতে ভিড় করছেন।