• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

র‍্যাবের কাছে ইয়াবা বিক্রি করতে গিয়ে ধরা পড়লো ছাত্রলীগ নেতা

  • প্রকাশিত ০৭:৪৪ রাত জুলাই ৮, ২০১৯
ইয়াবা
প্রতীকী ছবি

র‌্যাবের বিশেষ টিমের সদস্যরা ইব্রাহিম ফরাজী ও নাইমকে আটক করে।

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‍্যাব) পাতা ফাঁদে পা দিয়ে ইয়াবা বিক্রি করতে গিয়ে আটক হয়েছেন ছাত্রলীগের এক নেতাসহ দুইজন। 

আজ সোমবার বিকেলে মোরেলগঞ্জ সদর বাজারের রহিমা মোমোরিয়াল হাসপাতালে র‍্যাব-৬ এর একটি দল অভিযান চালিয়ে থেকে তাদের আটক করে।

আটক দুজন হলেন-মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পৌরসদরের আবদুল কাদের ফরাজীর ছেলে ইব্রাহিম ফরাজী(২৯) ও গোয়াল বাড়িয়া গ্রামের লাভলু শেখের ছেলে নাইম শেখ(১৮)। 

অভিযানে নেতৃত্বদানকারি র‌্যাব-৬ এর কোম্পানি (সিপিএসসি) কমান্ডার মেজর শামীম সরকার বলেন, ক্রেতা সেজে র‌্যাবের বিশেষ টিমের সদস্যরা ইব্রাহিম ফরাজী ও নাইমকে আটক করে। তাদের কাছ থেকে র‌্যাব সদস্যরা ৩০০ পিস ইয়াবা কেনার জন্য আজ সকাল থেকেই মোরেলগঞ্জে অবস্থান করছিলেন। বিভিন্ন জায়গা ঘুরিয়ে রহিমা মেমোরিয়াল হাসপাতালের ভেতরে নিয়ে ২৫০ পিস ইয়াবা দিতে রাজি হলে হাতেনাতে দুজনকে আটক করা হয়।  

র‌্যাব সদস্যরা পরে ওই হাসপাতালে বিভিন্ন কক্ষ তল্লাশি করে ফেনসিডিলের কিছু খালি বোতল পান। হাসপাতলটিতে দীর্ঘদিন ধরে চিকিৎসাসেবার নামে মাদক ব্যবসা চলছে বলেও র‌্যাব কর্মকর্তারা জানান। আটক ছাত্রলীগনেতা ইব্রাহিম ফরাজী ওই হাসপাতালের একজন অংশীদার ও পরিচালক।