• শনিবার, ডিসেম্বর ০৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:২৫ দুপুর

৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

  • প্রকাশিত ০৮:৪৮ রাত জুলাই ১৩, ২০১৯
গ্রেফতার
৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক আরিফুল হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা ট্রিবিউন

গ্রেফতার আরিফুল হাসান ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক

টাঙ্গাইলের ভুঞাপুরে ৫ম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক আরিফুল হাসানকে (৪৬) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার উপজেলার টেপিবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম। গ্রেফতার শিক্ষক আরিফুল হাসান রায়ের বাসালিয়া গ্রামের বাসিন্দা।

জানা যায়, ভুঞাপুর মডেল সরকারি প্রাইমারি বিদ্যালয়ের ৫ শ্রেণীর এক শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে বাড়ি যাওয়ার পথে যৌন হয়রানি করতেন ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক আরিফুল। গত বৃহস্পতিবারও টেপিবাড়ি এলাকায় ওই ছাত্রীকে ভ্যান থেকে কৌশলে নামিয়ে শ্লীলতাহানী করেন তিনি। পরে বিষয়টি ওই ছাত্রী তার মাকে জানায়। পরবর্তীতে শনিবার একই স্থানে পুরনো কৌশলে শ্লীলতাহানির চেষ্টা চালান অভিযুক্ত শিক্ষক। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে। এ ঘটনায় ছাত্রীর মা আরিফুল হাসানকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। 

ভুক্তভোগী ওই শিক্ষার্থী জানায়, "বাড়ি যাওয়ার পথে বৃষ্টির মধ্যে টেপিবাড়ি এলাকায় প্রায়ই যৌন হয়রানির চেষ্টা করতেন উনি। এছাড়াও স্কুলে যাওয়া আসার পথে কুপ্রস্তাব দিতেন। আমি তার বিচার দাবি করছি।" 

এ ব্যাপারে ওসি রাশিদুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বলেন, "খবর পেয়েই পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে হাতে নাতে আরিফুলকে গ্রেফতার করে। রবিবার তাকে টাঙ্গাইল আদালতে তোলা হবে।"