• বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:২৮ রাত

কক্সবাজারে পাহাড় ধসে স্বামী-স্ত্রীর মৃত্যু

  • প্রকাশিত ১১:২৯ সকাল জুলাই ১৪, ২০১৯
কক্সবাজার

`ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে বমুবিলছড়ি পুরো ইউনিয়ন পানির নীচে, যেসব পাহাড়ি এলাকা রয়েছে সেখানে ভয়াবহ পাহাড় ধসের আশংকা রয়েছে'

কক্সবাজারের চকরিয়ায় পাহাড় ধসে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। 

শনিবার (১৩ জুলাই) রাত ৩টার দিকে চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডেও বমুরকুল এলাকায় এঘটনা ঘটে। স্থানীয়রা মাটি সরিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করেছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান।

নিহতরা হলেন, মো: আনোয়ার সাদেক (৩৫) ও তার স্ত্রী ওয়ারেসা বেগম (৩০)। সাদেক পেশায় দিনমজুর।

চকরিয়া বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল মতলব সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, “রাতে প্রচুর বৃষ্টি হয়েছে। এসময় আমার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বমুরকুল গ্রামের রবিউল আলমের ছেলে মো: আনোয়ার সাদেকের বসত বাড়িতে একটি পাহাড় ধসে পড়ে। এতে আনোয়ার সাদেক ও তার স্ত্রী ওয়ারেসা বেগম মাটিতে চাপা পড়ে। এসময় স্থানীয়রা মাটি সরিয়ে তাদের মৃত অবস্থায় বের করে। মৃতদেহ দুটি তার বাড়িতে রয়েছে। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে। প্রশাসনের অনুমতি পেলে আমরা লাশ দাফনের ব্যবস্থা করব।” 

চেয়ারম্যান আব্দুল মতলব আরও জানিয়েছেন, “ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে বমুবিলছড়ি পুরো ইউনিয়ন পানির নীচে। যেসব পাহাড়ি এলাকা রয়েছে সেখানে ভয়াবহ পাহাড় ধসের আশংকা রয়েছে। একদিকে পাহাড় ধসের ভয়, অন্যদিকে পাহাড়ি ঢলে পানির ভয়ে আতংকে ইউনিয়নের সাধারণ মানুষ। এতে সীমাহীন দুর্ভোগে পড়েছে ইউনিয়নবাসী। ”