• রবিবার, ডিসেম্বর ০৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:০৩ রাত

টেকনাফে ’বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  • প্রকাশিত ১২:৩৫ দুপুর জুলাই ২১, ২০১৯
বন্দুকযুদ্ধ
ছবি: প্রতীকী

রবিবার (২১ জুলাই) ভোররাতে টেকনাফের হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া পাহাড়ে এঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি এলজি বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ, ১২ রাউন্ড কার্তুজের খোসা ও ২ হাজার ইয়াবা উদ্ধার হয়

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ’বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত এক মাদক কারবারি নিহত হয়েছেন।  নিহত মোঃ হোছন (৩৯) হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মৃত আনু মিয়ার পুত্র।

রবিবার (২১ জুলাই) ভোররাতে টেকনাফের হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া পাহাড়ে এঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি এলজি বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ, ১২ রাউন্ড কার্তুজের খোসা ও ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ থানার (ওসি) প্রদীপ কুমার দাস জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারি ও ৬ মামলার পলাতক আসামি মোঃ হোছনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সে ইয়াবা মজুদের কথা স্বীকার করে। তার তথ্যমতে হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া শিয়াইল্যা ঘোনা নামক পাহাড়ের পাদদেশে তাদের গোপন আস্তানায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মোঃ হোছন গুলিবিদ্ধ হয়। এসময় পুলিশের ৩ সদস্যও আহত হন।

গুলিবিদ্ধ মোঃ হোছনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।