• বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪০ রাত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে প্রকাশ্যে মারধর

  • প্রকাশিত ০৬:১০ সন্ধ্যা আগস্ট ১, ২০১৯
মারপিট
প্রতীকী ছবি

প্রায়ই স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে উত্যক্ত করতো শিবলু মিয়া

হবিগঞ্জের বাহুবলে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে পিটিয়ে আহত করেছে শিবলু মিয়া নামের ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, জেলার বাহুবল উপজেলার মিরপুর সানশাইন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রী বৃহস্পতিবার বিকেলে পরীক্ষা শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে তার পথরোধ করে প্রেমের প্রস্তাব দেয় অভিযুক্ত শিবলু মিয়া। তবে, ওই ছাত্রী তার প্রস্তাব নাকচ করে দেয়। এতে শিবলু ক্ষুব্ধ হয়ে প্রকাশ্যে ওই ছাত্রীকে পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে শিবলু পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই ছাত্রীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

এপ্রসঙ্গে ওই স্কুলের পরিচালক এম শামছুদ্দিন আহমেদ জানান, "প্রায়শ ওই ছাত্রীকে রাস্তায় উত্যক্ত করতো শিবলু মিয়া। কিন্তু প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ওই ছাত্রীকে পিটিয়ে আহত করেছে ওই বখাটে।"  

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান  ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ অভিযুক্ত শিবলু মিয়াকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।