• মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:০২ বিকেল

মতিয়া চৌধুরী: মানুষকে যেন আর ত্রাণ চাইতে না হয় সে ব্যবস্থা করা হচ্ছে

  • প্রকাশিত ১০:৪৮ রাত আগস্ট ৩, ২০১৯
মতিয়া চৌধুরী
শনিবার সারাদিন ফেনীর পরশুরাম ও ফুলগাজী উপজেলার মুহুরী, কহুয়া ও সিলোনিয়া নদীর ভাঙ্গন কবলিত বেড়িবাঁধ পরিদর্শন শেষে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মতিয়া চৌধুরী। ঢাকা ট্রিবিউন

'জনগণকে সাথে নিয়ে এসব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে'

মানুষকে যেন আর ত্রাণ চাইতে না হয় সে জন্য স্থায়ী সমাধানের ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বেগম মতিয়া চৌধুরী।

শনিবার (৪ আগস্ট) সারাদিন ফেনীর পরশুরাম ও ফুলগাজী উপজেলার মুহুরী, কহুয়া ও সিলোনিয়া নদীর ভাঙ্গন কবলিত বেড়িবাঁধ পরিদর্শন শেষে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে একথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, "মানুষকে যেন আর ত্রাণ চাইতে না হয় সে জন্য স্থায়ী সমাধানের ব্যবস্থা করা হচ্ছে। সরকারের পক্ষ থেকে পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে, যাতে জনগণকে দীর্ঘ সময়ের মধ্যে আর এই সমস্যায় না পড়তে হয়। জনগণকে সাথে নিয়ে এসব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।"

ত্রাণ বিতরণকালে পানি সম্পদ মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন হাজারী, ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার প্রমুখ উপস্থিত ছিলেন।