• বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:০০ রাত

পুলিশের ধাওয়ায় ওয়ারেন্টভুক্ত আসামির পানিতে ডুবে মৃত্যু

  • প্রকাশিত ০৭:৪৯ রাত আগস্ট ৬, ২০১৯
ডুবি
প্রতীকী ছবি।

ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টা খোঁজাখুঁজির পর তার মরদেহ উদ্ধার করে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের ধাওয়ায় লিটন (৩৫) নামের এক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামির পানিতে ডুবে মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসনকেন্দ্রের ময়লা পানির ডোবায় এ ঘটনা ঘটে। লিটন চনপাড়া পুনর্বাসনকেন্দ্র এলাকার আব্দুল মালেকের ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লিটন একজন চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ী। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক মামলায় ওয়ারেন্ট রয়েছে। এদিন দুপুরে সে চনপাড়া এলাকায় অবস্থান করছিলো বলে পুলিশ জানতে পারে। 

যার পরিপ্রেক্ষিতে চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামিম আল-মামুনসহ পুলিশের একটি দল লিটনকে ধরতে অভিযান চালায়। পুলিশ আসার খবর পেয়ে দৌঁড়ে পালাতে গিয়ে চনপাড়া পুনর্বাসনকেন্দ্র এলাকার ময়লা পানির ডোবায় লাফ দিয়ে তলিয়ে যায় লিটন।

খবর পেয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় ডেমরা ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টা খোঁজা-খুঁজির পর বিকেল সাড়ে ৫ টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, কিছুদিন আগেও লিটনকে পুলিশের হাত থেকে পালিয়ে যায়। আজও পুলিশকে দেখামাত্রই বাসার পেছনের দরজা দিয়ে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে ডোবায় লাফ দিলে সে পানিতে ডুবে মারা যায়। 

সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।