• শনিবার, আগস্ট ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:৩৮ রাত

মতিঝিলে বহুতল ভবনের ১৪ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু

  • প্রকাশিত ০৮:১৭ রাত আগস্ট ১০, ২০১৯
মৃত্যু
ছবি: প্রতীকী।

নিহত তানজিলা খিলগাঁওয়ের গোরান এলাকার আলী আহমেদ স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন

রাজধানীর মতিঝিলে সিটি সেন্টার নামে একটি বহুতল ভবনের ১৪ তলা থেকে পড়ে গিয়ে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। শনিবার (১০ আগস্ট) তানজিলা আক্তার রুপা (১৭) নামের এই তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, বহুতল ভবনটি থেকে পড়ে গিয়ে ওই তরুণীর মৃত্যু হয়। তিনি খিলগাঁওয়ের গোরান এলাকার আলী আহমেদ স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

এ বিষয়ে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম জানান, তারা শনিবার বিকেল ৪টার দিকে সিটি সেন্টার ভবনের সামনে থেকে নিহতের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেন এবং ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজে পাঠান। 

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে আমরা শুনেছি ওই ভবনের ১৪ তলা থেকে মেয়েটি পড়ে গিয়েছিল। তবে বিস্তারিত জানার জন্য আমরা বিষয়টি তদন্ত করছি।

এসআই আরিফুল আরও জানান, তানজিলা তার সৎ ভাই জোবায়ের আহমেদ সম্রাটের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এজন্য জিজ্ঞাসাবাদের জন্য জোবায়েরকে আটক করা হয়েছে বলেও তিনি জানান। 

জোবায়ের বলেন, তারা খিলগাঁওয়ের গোরানে থাকতেন। তিনি সিটি সেন্টার ভবনের একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করেন । 

তিনি আরও বলেন, বিকেলে রুপা ১৪ তলার একটি জানালার পাশে দাঁড়িয়ে ছিলেন। জোবায়ের যখন অন্য রুমে যান তখন পড়ে যাওয়ার একটি শব্দ জোরে শুনতে পান এবং নিচে গিয়ে তার সৎ বোনের রক্তাক্ত মৃতদেহ দেখতে পান।