• বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:২৮ সকাল

বাঘাইছড়িতে ২ জেএসএস নেতাকে গুলি করে হত্যা

  • প্রকাশিত ০৪:০৩ বিকেল আগস্ট ১২, ২০১৯
গুলি
প্রতীকী ছবি

জেএসএস এমএন লারমা সংস্কার দলের নেতা জসি চাকমা বলেন, ‘আমাদের দুই নেতা রাতের খাবার খেয়ে বিশ্রাম নিচ্ছিলেন। এসময় জেএসএস সন্তু লারমা দলের সশস্ত্র ক্যাডার দল অতর্কিত গুলি চালিয়ে তাদেরকে হত্যা করে’

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় জনসংহতি সমিতির (জেএসএস) এম এন লারমা সংস্কার গ্রুপের দুই নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার (১১ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে উপজেলা শহরের বাবু পাড়া এলাকায় এঘটনা ঘটে। খবর ইউএনবি।

নিহতরা হলেন, জেএসএস সংস্কার সমর্থিত যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শতসিদ্ধি চাকমা (৩৮) ও একই কমিটির বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক এনো চাকমা (৩৫)।

জেএসএস এমএন লারমা সংস্কার দলের নেতা জসি চাকমা বলেন, “আমাদের দুই নেতা রাতের খাবার খেয়ে বিশ্রাম নিচ্ছিলেন। এসময় জেএসএস সন্তু লারমা দলের সশস্ত্র ক্যাডার দল অতর্কিত গুলি চালিয়ে তাদেরকে হত্যা করে।”

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহত শতসিদ্ধি চাকমা ও এনো চাকমা রবিবার রাতে বাবু পাড়া এলাকার রিপন চাকমার বাড়িতে অবস্থান করছিলেন। রিপন চাকমা গত ১৮ মার্চ অনুষ্টিত উপজেলা নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। আর রিপন চাকমা পরিবারসহ রাঙ্গামাটি শহরে থাকেন এবং ঘটনার রাতে তিনি বান্দরবান ভ্রমণে ছিলেন।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ মঞ্জুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।