• সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:১৪ দুপুর

চুয়াডাঙ্গা সীমান্তে গরু ব্যবসায়ীকে নির্যাতন করে হত্যা

  • প্রকাশিত ০২:৪৪ দুপুর আগস্ট ১৪, ২০১৯
গণপিটুনি
প্রতীকী ছবি।

বুধবার (১৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা ঠাকুরপুর সীমান্তে গরু ব্যবসায়ী আব্দুল্লাহ (৪০)কে পিটিয়ে ও খুঁচিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বুধবার (১৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। নিহত আব্দুল্লাহ উপজেলার ঠাকুরপুর গ্রামের মৃত গোলাম রসুলের ছেলে এবং গরু ব্যবসায়ী।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত গভীর রাতে আব্দুল্লাহ তার সহযোগীদের সাথে নিয়ে ভারত থেকে গরু আনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। বুধবার সকালে সীমান্তের ৮৯ নম্বর মেইন পিলারের অদূরে পিটিয়ে ও খুঁচিয়ে হত্যা করা লাশ দেখতে পায় কৃষকরা।

এরপর দামুড়হুদা থানা পুলিশকে খবর দিলে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

দামুড়হুদা থানার ওসি সুকুমার বিশ্বাস লাশ উদ্ধার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে কিন্তু হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। ময়নাতদন্তের শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। হত্যাকাণ্ডের মোটিভ জানার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি পরিচালক সাজ্জাদ সরোয়ার জানান, লাশ উদ্ধারের ঘটনাটি শুনেছি কে বা কারা হত্যা করেছে এব্যাপারে কিছু জানা যায়নি।