• সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:১৪ দুপুর

সিরাজগঞ্জে যমুনায় বরযাত্রীর নৌকা ডুবে নিহত ২, নিখোঁজ ৬

  • প্রকাশিত ০৩:০৯ বিকেল আগস্ট ১৪, ২০১৯
নৌকাডূবি
প্রতীকী ছবি

বুধবার (১৪ আগস্ট) দুপুরে কাজিপুর উপজেলার মনসুর নগর ইউনিয়নের দুর্গম ছিন্নারচর এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটে। নিহত ও নিখোঁজ কারো পরিচয় জানা যায়নি

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার যমুনা নদীতে বিয়ের বরযাত্রী বোঝাই নৌকা ডুবে ২ জন নিহত হয়েছেন। এতে নিখোঁজ রয়েছেন অন্তত আরও ৬ বরযাত্রী। 

বুধবার (১৪ আগস্ট) দুপুরে কাজিপুর উপজেলার মনসুর নগর ইউনিয়নের দুর্গম ছিন্নারচর এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটে। নিহত ও নিখোঁজ কারো পরিচয় জানা যায়নি।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাহিদ হাসান সিদ্দিকী জানান, “আমি শুনেছি জামালপুর জেলার সরিষাবাড়ি থেকে আসা বিয়ের বরযাত্রীবোঝাই একটি নৌকা বগুড়ার সারিয়াকান্দি এলাকায় যাচ্ছিলো। নৌকাটি ছিন্নারচর এলাকায় পৌঁছালে যমুনার প্রবল তোড়ে ডুবে যায়। এতে ৮ বরযাত্রী নিখোঁজ হন। পরে দু’জনের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। বাকিদের উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা অভিযান চালাচ্ছে। আমি নিজেও ঘটনাস্থলে যাচ্ছি।”

কাজিপুরের যমুনা চরের নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর এস.এম.মাসুদুর রহমান জানান, যমুনা চরের ঘটনার স্থলটি পার্শ্ববর্তী বগুড়া জেলার সারিয়াকান্দিতে। খবর পেয়ে উপ-পরিদর্শক রিপন আহম্মেদের ফোর্স সেখানে পাঠানো হয়েছে।