• শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৪৭ সকাল

বিয়ের প্রলোভনে সহপাঠীকে ধর্ষণ, খুলনার কর কমিশনারের ছেলে আটক

  • প্রকাশিত ০৫:৫৬ সন্ধ্যা আগস্ট ১৬, ২০১৯
খুলনা
বৃহস্পতিবার অভিযুক্ত শিঞ্জন রায়কে আটক করে পুলিশ। ঢাকা ট্রিবিউন

বান্ধবীকে বিয়ের আশ্বাস দিলেও বুধবার অন্য আরেকজনকে বিয়ে করেন অভিযুক্ত শিঞ্জন

বিয়ের প্রলোভনে সহপাঠীকে ধর্ষণের অভিযোগে খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে (২৫) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ তাকে আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, শিঞ্জন রায় বেসরকারি নর্থ ওয়েস্টার্ন বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করেন। ভুক্তভোগী ছাত্রী তার সহপাঠী। বিয়ে করার কথা বলে গত এক বছর ধরে শিঞ্জন ওই ছাত্রীকে ধর্ষণ করে আসছিলেন। এক পর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি।

তবে, বুধবার তার বদলে শিঞ্জন অন্য আরেকজনকে বিয়ে করেন। এ খবর পেয়ে বৃহস্পতিবার রাতে ভুকভোগী শিঞ্জনের মুজগুন্নী আবাসিক এলাকার বাড়িতে যান। সেখানে গিয়ে শিঞ্জনের সাথে তিনি কথা বলার চেষ্টা করলেও শিঞ্জন তাকে পাত্তা দেননি। এক পর্যায়ে সেখানে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। পরে শিঞ্জন ভুক্তভোগীকে জোরপূর্বক বের করে দিতে উদ্যত হলে স্থানীয় লোকজন এগিয়ে আসে এবং শিঞ্জনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ সেখানে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

পরে ভুক্তভোগীর পরিবার এই ঘটনায় সোনাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করে।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক জানান, "ধর্ষণের অভিযোগের বিষয়ে উভয় পক্ষকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।"