• সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৪ রাত

বিয়ের পরদিন কনের বাড়ি থেকে বর নিখোঁজ

  • প্রকাশিত ১২:৩৭ দুপুর আগস্ট ১৯, ২০১৯
মানববন্ধন
রবিবার দুপুরে সখীপুরে থানার সামনে নিখোঁজ আল আমিনের সন্ধানের দাবিতে মানববন্ধন করেন তার পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী। ইউএনবি

শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে গত ১৫ আগস্ট নিখোঁজ হন তিনি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় বিয়ের পরেরদিন কনের বাড়ি থেকে বর নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক এই তথ্য নিশ্চিত করেছেন বলে ইউএনবি'র একটি খবরে বলা হয়েছে।

এঘটনায় রবিবার (১৮ আগস্ট) দুপুর ১২টার দিকে সখিপুর থানার সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বরের পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী। সখিপুর থানায় সাধারণ ডায়রি (জিডি) হয়েছে। নিখোঁজ বর আল আমিন খাঁ (২৭) সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের মৃত আলী আহম্মদ খাঁর ছেলে।

বরের পরিবার ও স্থানীয়রা জানান, গত মঙ্গলবার (১৩ আগস্ট) আল আমিনের সঙ্গে একই থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুড়িরচর বেপারীকান্দি গ্রামের জান শরীফ খাঁর মেয়ে মাহাদিয়া আক্তার জুলেখার (১৮) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পরেরদিন বুধবার (১৪ আগস্ট) আল আমিন তার বোন জামাই আব্দুল আজিজ, ভাই শামীম খাকে নিয়ে জুলেখার বাড়িতে যান। রাতে নববিবাহিত দম্পতি এক সাথে ঘুমাতে যান। কিন্তু বৃহস্পতিবার ভোর থেকে আল আমিন নিখোঁজ হন।

আল আমিনের স্ত্রী জানান, তিনি ঘুম থেকে উঠে দেখেন আল আমিন নেই। এরপর অনেক খুঁজেও তাকে পাওয়া যায়নি।

সখিপুর থানার ওসি মো. এনামুল হক বলেন, "এঘটনায় একটি জিডি হয়েছে। আল আমিনকে খুঁজে পেতে পুলিশ কাজ করছে।"