• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৭ সকাল

ফেসবুকে 'জামালপুরের ডিসির' আপত্তিকর ভিডিও!

  • প্রকাশিত ০৫:৪৭ সন্ধ্যা আগস্ট ২৩, ২০১৯
জামালপুর

সংবাদ সম্মেলন করে বিষয়টি অস্বীকার করেছেন ডিসি আহমেদ কবীর।

সামাজিক যোগাযোগের মাধ্যমসহ ইন্টারনেটে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে জেলা প্রশাসন অফিসের এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা গেছে বলে অভিযোগ উঠেছে। তবে ভিডিওটি বানোয়াট বলে দাবি করেছেন ডিসি কবীর। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) দিবাগত রাতে 'খন্দকার সোহেল আহমেদ' নামের একটি ফেসবুক আইডি থেকে ভিডিওটি ছড়িয়ে পড়ে বলে জানা গেছে। তবে শুক্রবার সকাল থেকে ওই আইডিতে ভিডিওটি আর দেখা যায়নি।  

জানা গেছে, ৪ মিনিট ৫৮ সেকেন্ডের ওই সিসিটিভি ফুটেজে গত ২৬ ফেব্রুয়ারি ও ৩ আগস্ট জেলা প্রশাসক আহমেদ কবীরকে তার কার্যালয়ের এক নারী অফিস সহকারীর সঙ্গে অপত্তিকর অবস্থায় দেখা যায়। 

এবিষয়ে শুক্রবার দুপুরে জেলা প্রশাসক আহমেদ কবীর সার্কিট হাউজে সাংবাদ সম্মেলনে বলেন, “আমি মানসিকভাবে খুবই বিপর্যস্ত অবস্থায় আছি। আপনারা আমাকে একটু সময় দেবেন। প্রকৃত ঘটনা জানতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।" 

ভিডিওটি’র বিষয়ে জানতে চাইলে ডিসি বলেন, "এটি একটি সাজানো ভিডিও। একটি হ্যাকার গ্রুপ দীর্ঘদিন ধরে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে আমাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছিল। আমি বিষয়টি গুরুত্ব দেইনি। বানোয়াট ভিডিওটি একটি ফেক আইডি থেকে পোস্ট দেওয়া হয়।" 

তবে ভিডিওটিতে দেখানো কক্ষটি তার অফিসের বিশ্রাম নেওয়ার কক্ষ এবং ওই নারী তার কার্যালয়ে অফিস সহায়ক হিসেবে কর্মরত বলে নিশ্চিত করেন আহমেদ কবীর।