• বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০১ রাত

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

  • প্রকাশিত ১০:২৪ রাত আগস্ট ২৪, ২০১৯
আটক
পুলিশ হেফাজতে মাদকাসক্ত ফারুক। ঢাকা ট্রিবিউন

মাদক ক্রয়ের জন্য ফারুক প্রতিনিয়ত তার বাবা-মাকে মারধর করতেন

কুমিল্লার মুরাদনগর উপজেলায় মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাকে পুলিশে ধরিয়ে দিয়েছেন চরু মিয়া নামের এক ব্যক্তি। পরে তার অভিযোগের প্রেক্ষিতে ছেলে ফারুক হোসেনকে (৩০) পুলিশ শুক্রবার (২৩ আগস্ট) রাতে আটক করে বলে নিশ্চিত করেছেন মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ আহাম্মেদ। 

পরে ওইদিনই তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাসের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আট মাসের কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। 

জানা যায়, মাদক ক্রয়ের জন্য ফারুক প্রতিনিয়ত তার বাবা-মাকে মারধর করতেন। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাবা চরু মিয়া মুরাদনগর থানায় অভিযোগ দায়ের করেন। পিতার অভিযোগের ভিত্তিতে মুরাদনগর থানা পুলিশ ফারুককে আটক করে শুক্রবার রাত ১০টায় মুরাদনগর ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তাকে আট মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাস।

এপ্রসঙ্গে মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ আহাম্মেদ ঢাকা ট্রিবিউনকে বলেন, "পিতার অভিযোগের ভিত্তিতে ফারুককে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে আট মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। শনিবার অভিযুক্তকে কারাগারে প্রেরণ করা হয়েছে।"