• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

জামালপুর ডিসি অফিসের সেই নারী ৩ দিনের ছুটিতে

  • প্রকাশিত ০৬:৫৪ সন্ধ্যা আগস্ট ২৬, ২০১৯
জামালপুর

অফিসে ছুটির আবেদনপত্র জমা দিতে গিয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন।

জামালপুরের জেলা প্রশাসকের (ডিসি) সঙ্গে আপত্তিকর অবস্থার ভিডিও জনসম্মুখে আসার পর জেলা প্রশাসন অফিসের সেই নারী কর্মচারী তিন দিনের ছুটির আবেদন করেছেন। অফিসে ছুটির আবেদনপত্র জমা দিতে গিয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন বলে জানা গেছে। 

সোমবার (২৬ আগস্ট) সকাল ৯টার দিকে জামালপুর জেলা প্রশাসন অফিসে এ ঘটনা ঘটে। 

জেলা প্রশাসনে কর্মকর্তারা বলেন, আজ সকালে ওই নারীর হাতে শারীরিক অসুস্থতার কারণে একটি ছুটির আবেদনপত্র দেখা যায়। আবেদনে অফিস চলাকালীন সময়ে অসুস্থবোধ করায় আগামীকাল মঙ্গলবার (২৭ আগস্ট) থেকে তিন দিনের ছুটির কথা উল্লেখ করেন তিনি। এর কিছুক্ষণের মধ্যেই কেউ কিছু বুঝে ওঠার আগেই তিনি দ্রুত জেলা প্রশাসকের কার্যালয় ত্যাগ করেন। 


আরও পড়ূন : ফেসবুকে 'জামালপুরের ডিসির' আপত্তিকর ভিডিও!


উল্লেখ্য, গত বৃহস্পতিবার থেকে জামালপুরের ডিসি আহমেদ কবীরের সঙ্গে ওই নারী অফিস সহায়কের অপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় গতকাল রোববার আহমেদ কবীরকে ওএসডি করা হলেও ঘটনায় সঙ্গে জড়িত ওই নারীর বিরুদ্ধে এখনও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। 

অফিস সহায়কের ছুটির আবেদনপত্রের বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজীব কুমার সরকার বলেন, ওই অফিস সহায়কের ছুটির আবেদন গ্রহণ করা হয়েছে। নতুন ডিসি কর্মস্থলে যোগদান করে তার বিষয়ে সিদ্ধান্ত জানাবেন। এ ঘটনায় মন্ত্রী পরিষদ বিভাগের গঠিত তদন্ত কমিটি তদন্ত সাপেক্ষে ওই অফিস সহায়কের বিষয়ে ব্যবস্থা নেবেন।


আরও পড়ুন : জামালপুরের বিতর্কিত ডিসি আহমেদ কবীরকে প্রত্যাহার