• সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০৪ রাত

বান্ধবীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় কারাগারে রাবি শিক্ষার্থী

  • প্রকাশিত ০৩:২০ বিকেল আগস্ট ২৮, ২০১৯
রাবি গ্রেফতার
বান্ধবীর করা মামলায় গ্রেফতার রাবি শিক্ষার্থী খালিদ ঢাকা ট্রিবিউন

তিনি বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং ঘাতক দালাল নির্মূল কমিটির বিশ্ববিদ্যালয় শাখার প্রচার সম্পাদক

বান্ধবীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) খালিদ নামে এক শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের সামনে থেকে ডিবি পরিচয়ে তাকে তুলে নিয়ে পরে গ্রেপ্তার দেখায় নগরীর মতিহার থানা পুলিশ। 

বুধবার (২৮ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার খালিদ বিন ওয়ালিদ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং ঘাতক দালাল নির্মূল কমিটির বিশ্ববিদ্যালয় শাখার প্রচার সম্পাদক।

জানা যায়, ২০১৭ সালে এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক হয় খালিদের। সম্পর্ক থাকা অবস্থায় ২০১৮ সালে মেয়েটির পরিবার অন্য এক ছেলের সঙ্গে তার বিয়ে ঠিক করে। বিয়ের পর ওই মেয়ের স্বামীকে একটি ভুয়া ফেসবুক একাউন্টের মাধ্যম কিছু আপত্তিকর ছবি পাঠানো হয়। এরপর থেকে ওই দম্পতির সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। 

ভুক্তভোগীর ধারণা, তার প্রাক্তন প্রেমিক খালিদ এ ছবিগুলো সরবরাহ করেছে। এমন ধারণা থেকে মঙ্গলবার তিনি খালিদের বিরুদ্ধে মতিহার থানায় পর্নোগ্রাফি মামলা দায়ের করেন। যার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতেই খালিদকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, এক নারী শিক্ষার্থীর করা মামলায় মতিহার থানা পুলিশ খালিদকে গ্রেফতার করেছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, পর্নোগ্রাফি মামলায় খালিদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।