• সোমবার, ডিসেম্বর ০৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৫ রাত

ইমামের কক্ষ থেকে ৩ মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার

  • প্রকাশিত ০৬:৩৮ সন্ধ্যা আগস্ট ৩০, ২০১৯
চাঁদপুর

নিহত ৩ মাদ্রাসাছাত্রের একজন ইমামের নিজের ছেলে

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় এক মসজিদের ইমামের কক্ষ থেকে ৩ মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ৩ মাদ্রাসাছাত্রের মধ্যে একজন ইমামের নিজের ছেলে বলে জানা গেছে।

শুক্রবার দুপুর আড়াইটায় স্থানীয় পূর্ব কলাদী জামে মসজিদের ইমাম জামাল উদ্দিনের কক্ষ থেকে লাশগুলো উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ।

নিহত ৩ মাদ্রাসা ছাত্র হলো- ইমাম জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (৮), মতলবের দশপাড়া এলাকার ইব্রাহিম (১২) ও মতলবের নলুয়া এলাকা রিফাত হোসেন (১৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, ইমাম জামাল উদ্দিন জুমার নামাজের পর মিলাদ শেষে তার নিজের ঘরের দিকে যান। সেখান গিয়ে তিনি দেখেন তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। পরে তিনি তার ঘরের জানালা দিয়ে তার ছেলেসহ আরও দুটি ছেলেকে খাটের উপর শুয়ে থাকতে দেখেন। কিন্তু অনেক ডাকাডাকি করার পরও ৩জনের কেউই সাড়া দিচ্ছিল না। এক পর্যায়ে ঘরের দরজা ভেঙে তাদের উদ্ধার করা হয়। পরে দ্রুত তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ২জনকে মৃত ঘোষণা করেন। এর ৫ মিনিট পর আরেক ছাত্রেরও মৃত্যু হয়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান জেলা পুলিশ সুপারসহ পুলিশ সুপারসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা। মৃতদেহ উদ্ধার হওয়া প্রসঙ্গে মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ ঢাকা ট্রিবিউনকে বলেন, "খবর পেয়ে তিন মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছি। আমি এখনো ঘটনাস্থলে রয়েছি। তদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে।"