• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৩৯ দুপুর

উদ্ধারকারী রেকারকে কাভার্ডভ্যানের ধাক্কা, এএসআইসহ নিহত ৩

  • প্রকাশিত ১০:২৬ সকাল সেপ্টেম্বর ২, ২০১৯
কুমিল্লা
সোমবার (২ সেপ্টেম্বর) ভোর ৫টায় কুমিল্লায় কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশের এএসআইসহ নিহত হয়েছেন তিনজন। ছবি: ঢাকা ট্রিবিউন

সোমবার (২ সেপ্টেম্বর) ভোর ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাবুর্চি বাজার সৈয়দপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় কাভার্ডভ্যান চাপায় পুলিশের এএসআইসহ ৩জন নিহত হয়েছেন।

সোমবার (২ সেপ্টেম্বর) ভোর ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাবুর্চি বাজার সৈয়দপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত এএসআই আক্তার হোসেন চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলায়। নিহত কাভার্ডভ্যানের চালক ও হেলপার লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নন্দীগ্রামের বাবুলের ছেলে সুমন ও নোয়াখালী জেলার সেনবাগ থানার সালেহ আমহদের ছেলে ফাহাদ। 

হাইওয়ে পুলিশের মিয়াবাজার ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, “ভোর পাঁচটায় ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান সৈয়দপুর এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। কাভার্ডভ্যানটিকে উদ্ধার করতে হাইওয়ে পুলিশের একটি রেকার ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে।”

“ এসময় একটি দ্রুতগামী কাভার্ডভ্যান উদ্ধার কাজ করতে যাওয়া রেকারটিকে ধাক্কা দেয়। রেকারটিও রাস্তার পাশে থাকা হাইওয়ে পুলিশের পিকআপভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানের পাশে দাড়িয়ে থাকা কর্তব্যরত এএসআই আক্তার হোসেন গুরুতর আহত হন। তাকে চৌদ্দগ্রাম হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।"

এসময় রেকার চালক ও হেলপার আহত হয়। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া পাঠানো হয়েছে। পুলিশ লাশ ও গাড়িগুলো উদ্ধার করেছে বলেও তিনি জানান।