• বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:২৭ রাত

টেকনাফে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ রোহিঙ্গা

  • প্রকাশিত ১০:২৮ রাত সেপ্টেম্বর ২, ২০১৯
নোয়াখালীর বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪
সড়ক দুর্ঘটনা। ফাইল ছবি : ঢাকা ট্রিবিউন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শরণার্থীশিবির থেকে অটোরিকশায় করে উখিয়ার বালুখালী শরণার্থীশিবিরে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় হোয়াইক্যং এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা পিকআপটি নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে

কক্সবাজারের-টেকনাফ সড়কে যাত্রীবাহী অটোরিকশা (সিএনজি)-পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে তিনজন রোহিঙ্গা নিহত হয়েছেন। এঘটনায় আরো ৪জন আহত হয়েছেন।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে টেকনাফ-কক্সবাজার সড়কের হোয়াইক্যং এলাকায় যাত্রীবাহী অটোরিকশা (সিএনজি)-পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে এদুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোহাম্মদ আইয়ুব (১৭) তার ভাই মোহাম্মদ নুর (২৫) ও আবদুল হোছাইন (৩০)। এরা সকলেই টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শরণার্থীশিবিরের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শরণার্থীশিবির থেকে অটোরিকশায় করে উখিয়ার বালুখালী শরণার্থীশিবিরে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় হোয়াইক্যং এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা পিকআপটি নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোহাম্মদ আইয়ুব ও তার ভাই মোহাম্মদ নুর মারা যান।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হোয়াইক্যং চাকমারকূল রোহিঙ্গা শরণার্থীশিবিরে সেভ দ্যা চিলড্রেন হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আবদুল হোছাইনকে মৃত ঘোষণা করেন এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

টেকনাফ নয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক(এসআই) শরীফ হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, দুঘর্টনা কবলিত অটোরিকশাটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।