• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

আদালত চত্বরে পুলিশকে লাথি মেরে পালিয়ে গেলো আসামি

  • প্রকাশিত ১১:৩২ সকাল সেপ্টেম্বর ৯, ২০১৯
বগুড়া

রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে পুলিশকে কিলঘুষি ও লাথি দিয়ে পালিয়ে যান মাদক মামলার আসামি সাইফুল ইসলাম সাগর

বগুড়ায় পুলিশকে কিলঘুষি ও লাথি দিয়ে পালিয়ে গেছেন সাইফুল ইসলাম সাগর (২৮) নামে মাদক মামলার এক আসামি। 

রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে আসামিদের প্রিজন ভ্যানে তোলার সময় এঘটনা ঘটে। আসামি সাইফুল বগুড়ার শেরপুর উপজেলার বনমরিচা গ্রামের বাসিন্দা।

এবিষয়ে সদর থানায় মামলা হলেও সোমবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছেন সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা।

তদন্তকারী কর্মকর্তা এসআই জিলালুর রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুর থানা পুলিশ সাইফুলকে মাদক মামলায় গ্রেফতার করে। সোমবার বিকালে তাকে আদালতে হাজির করা হয়। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন সন্ধ্যায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যদের জামিন নামঞ্জুর হওয়া আসামিদের সাথে সাগরকে জেলা কারাগারে নেবার জন্য প্রিজন ভ্যান তুলছিলেন।

এসময় মাদক মামলার আসামি সাগর উপ-সহকারী টাউন পরিদর্শক (এটিএসআই) কবিরের বুকে কিলঘুষি ও লাথি দেন এবং হ্যান্ডকাপ খুলে পালিয়ে যান সাইফুল। এঘটনায় আদালতের এএসআই এমদাদুল হক রাতে সদর থানায় মামলা করেছেন।

কোর্ট ইন্সপেক্টর আবুল কালাম আজাদ জানান, এবিষয়ে পুলিশ সুপারের কাছে প্রতিবেদন জমা দেয়া হয়েছে। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।