• বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩৯ সকাল

অফিস কক্ষে গলায় ফাঁস দিয়ে পরিচ্ছন্নতাকর্মীর আত্মহত্যা

  • প্রকাশিত ১১:৩৭ সকাল সেপ্টেম্বর ১৬, ২০১৯
আত্মহত্যা
প্রতীকী ছবি

সোমবার সকালে অফিস পরিষ্কার করতে এসে ভেতর থেকে তালা লাগিয়ে দেন পরিচ্ছন্নতাকর্মী সেলিম

পাবনা সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার অফিসের মধ্যে সেলিম রেজা নামের এক পরিচ্ছন্নতাকর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে শহরের পৌর এলাকার লাইব্রেরী বাজারে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন পাবনা সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মাহমুদুল ইসলাম।

সেলিম রেজা জেলার ঈশ্বরদী উপজেলার চরগড়গড়ি গ্রামের তুজাম উদ্দিনের ছেলে। তিনি পাবনা সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসের চুক্তিভিত্তিক ঝাড়ুদার হিসেবে কাজ করতেন।

প্রাণিসম্পদ অফিসের কর্মকর্তাদের সাথে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতো সোমবার সকালেও অফিস ঝাড়ু দিতে আসে সেলিম। কিন্তু এদিন তিনি অফিসে এসে ভেতর থেকে তালা লাগিয়ে দেন এবং অফিসের সিঁড়ির রেলিংয়ে দড়ি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। 

প্রাণিসম্পদ কর্মকর্তা মাহমুদুল ইসলাম বলেন, "পরে অফিসের লোকজন এসে তার লাশ দেখে পুলিশে খবর দেন। তবে, কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।"

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আছাদুজ্জামান জানান, "আত্মহত্যার খবর পেয়েছি। পুলিশ ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ঘটনার বিস্তারিত তদন্তসাপেক্ষে বলা যাবে।"