• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

ভিপি নূর: রাব্বানী ডাকসু থেকে পদত্যাগ না করলে আমরা পদক্ষেপ নেব

  • প্রকাশিত ০৮:৪২ রাত সেপ্টেম্বর ১৭, ২০১৯
ডাকসু ভিপি নুরুল হক নূর
মঙ্গলবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন ডাকসু ভিপি নুরুল হক নূর। ইউএনবি

'এমন দুর্নীতিগ্রস্ত ব্যক্তির সাথে আমি কাজ করবো না'

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) থেকে দুর্নীতি ও চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের পদ হারানো গোলাম রাব্বানী পদত্যাগ না করলে তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন ডাকসু ভিপি নুরুল হক নূর।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ডাকসু ভবনে নুরুল হক নূর তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন বলে ইউএনবি'র একটি খবরে বলা হয়।

নূর বলেন, "আমি আশা করি রাব্বানী শিগগিরই তার পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করবেন এবং যদি তিনি পদত্যাগ না করেন তাহলে আমরা তার বিরুদ্ধে পদক্ষেপ নেব। কারণ এমন দুর্নীতিগ্রস্ত ব্যক্তির সাথে আমি কাজ করবো না।"

"ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। তাকে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। সুতরাং আমি মনে করি যে তিনি নৈতিক মর্যাদা হারিয়েছেন এবং তার ডাকসুর পদে থাকার কোনো প্রশ্নই আসে না", যোগ করেন তিনি।

ডাকসু ভিপি আরও বলেন, "আমি ইতিমধ্যেই ডাকসুর সভাপতি অধ্যাপক মো. আখতারুজ্জামানের সাথে সাক্ষাত করেছি এবং এ বিষয়ে মিটিং ডেকে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে লিখিতভাবে তাকে জানিয়েছি। বিভিন্ন ছাত্র সংগঠনও তার (রাব্বানীর) পদত্যাগ দাবি করেছে।"

প্রসঙ্গত, ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ ওঠায় তাদেরকে ছাত্রলীগের নেতৃত্ব থেকে সরিয়ে দেয়া হয়।