• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৪ সকাল

বান্দরবানে স্কুল দপ্তরির গলাকাটা মরদেহ উদ্ধার

  • প্রকাশিত ০১:৩০ দুপুর সেপ্টেম্বর ২১, ২০১৯
লাশ
প্রতীকী ছবি

শনিবার  (২১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ পরে ঘটনাস্থলে গিয়ে সেটি উদ্ধার করে

বান্দরবানের আলীকদম উপজেলার একটি পুকুর থেকে মং মং মার্মা (৩৫) নামের দপ্তরির গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি আলীকদম সরকারি আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি ছিলেন বলে জানিয়েছেন ওই স্কুলের প্রধান শিক্ষক। মং মং মার্মা থোয়াইচাহ্লা মেম্বার পাড়ার বাসিন্দা উশৈহ্লা মার্মার ছেলে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলা সদর ইউনিয়নের ছাবেরমিয়া পাড়া এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

সূত্র জানায়, শনিবার সকাল ৭টার দিকে পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে সেটি উদ্ধার করে। 

শুক্রবার রাতে অতিরিক্ত মদ পান করা অবস্থায় নিজের গলা নিজে কাটার পর অসতর্কতায় পুকুরের পানিতে ডুবে গিয়ে মং মং মার্মার মৃত্যু হতে পারে বলে স্থানীয়দের ধারণা।

আলীকদম সরকারি আর্দশ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আপ্রুমং মার্মা জানান, মংমং মার্মা বিদ্যালয়ের দপ্তরি হিসেবে কর্মরত ছিলেন। বিদ্যালয় চলাকালেও মদ পান করতেন এবং প্রায়ই কর্মস্থলে অনিয়মিত থাকতেন বলে জানান তিনি। 

আলীকদম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রকিব উদ্দিন বলেন, প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশটি বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।