• বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:১৭ বিকেল

বিক্রির সময় ফেনসিডিলসহ সাবেক এমপি'র ছেলে গ্রেফতার

  • প্রকাশিত ০৪:৫২ বিকেল সেপ্টেম্বর ২১, ২০১৯
রাহিদ মুস্তাফিজ
বগুড়ায় মাদক বিক্রির সময় জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি কামরুন নাহার পুতুলের ছেলে রাহিদ মোস্তাফিজকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা ট্রিবিউন

গ্রেফতার রাহিদ মোস্তাফিজ বগুড়া জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি কামরুন নাহার পুতুলের ছেলে

বগুড়ায় মাদক বিক্রির সময় জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি কামরুন নাহার পুতুলের ছেলে রাহিদ মোস্তাফিজকে (৪৫) গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল শহরের কালিতলায় নির্মাণাধীন একটি বাড়ি থেকে তাকে ৫৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৪৭ হাজার টাকাসহ গ্রেফতার করে।

ডিবি পুলিশের ইনসপেক্টর আসলাম আলী এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, দীর্ঘদিন ধরেই রাহিদ ভারতের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহে করে নিজের এলাকায় বিক্রি করেন বলে অভিযোগ রয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে রাহিদ কালিতলার একটি নির্মাণাধীন বাড়িতে মাদক বিক্রির জন্য অবস্থান করছিলেন বলে ডিবির কাছে গোপন সূত্রে খবর আসে। পরে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রাহিদ পালানোর চেষ্টা করেও ব্যর্থ হন। পরে তাকে গ্রেফতার করে পুলিশ।

ইনসপেক্টর আসলাম আলী বলেন, "গ্রেফতারের সময় রাহিদ মোস্তাফিজের কাছ থেকে ফেনসিডিল ও মাদক বিক্রির ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। ডিবি পুলিশের এসআই ইনামুল ইসলাম বাদী হয়ে তার বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেছেন। পরে তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়।"