• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

আরও চার ফুটবল ক্লাবে পুলিশের অভিযান

  • প্রকাশিত ০৪:০২ বিকেল সেপ্টেম্বর ২২, ২০১৯
অভিযান
রাজধানীর আরও চার ক্লাবে অভিযান চালাচ্ছে পুলিশ। ছবিটি মোহামেডান স্পোর্টিং ক্লাব থেকে তোলা। সৈয়দ জাকির হোসেন/ঢাকা ট্রিবিউন

রাজধানীর মতিঝিলের আরামবাগ, দিলকুশা, মোহামেডান ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবে রবিবার বিকাল ৩টা ২০ মিনিটে এই অভিযান শুরু হয়

ঢাকার আরও চার ক্লাবে অভিযান শুরু করেছে পুলিশ। রাজধানীর মতিঝিলের আরামবাগ, দিলকুশা, মোহামেডান ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবে রবিবার বিকাল ৩টা ২০ মিনিটে এই অভিযান শুরু হয়।

মতিঝিল জোনের পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার (এসি) মিশু বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, "মোট চারটি ক্লাবে অভিযান চালানো হচ্ছে। এরমধ্যে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবে এক নেপালি নাগরিকের ভিজিটিং কার্ড পাওয়া গেছে। ধারণা করছি এখানকার ক্যাসিনো ব্যবসায় নেপালি নাগরিকরা জড়িত রয়েছেন।" 

খিলগাঁও জোনের পুলিশ সুপার (এসপি) মোনালিসা বেগম ঢাকা ট্রিবিউনকে বলেন, "রবিবার আনুমানিক পৌনে ৩ টার দিক মোহামেডান স্পোর্টিং ক্লাবে অভিযান শুরু হয়। আমরা এখান থেকে বিপুল পরিমাণ ক্যাসিনোয় ব্যবহৃত জুয়ার সরঞ্জাম উদ্ধার করেছি।"

"সেগুলো জব্দ করে আমরা ক্লাবে তালা লাগিয়ে দিয়েছি।", যোগ করেন তিনি।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, "অভিযানের সময় আমাদের ডেপুটি কমিশনার মহোদয় উপস্থিত ছিলেন। অভিযানের ব্যাপারে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।"

উল্লেখ্য, রাজধানীর ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে ‘ক্যাসিনো' চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার পর গুলশানের নিজ বাসা থেকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এরপর থেকেই রাজধানীর বিভিন্ন ক্লাবে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  শুক্রবার কলাবাগান ক্রীড়াচক্র ও ধানমন্ডি ক্লাবে অভিযান চালায় র‍্যাব।