• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৫১ সন্ধ্যা

স্বামীর মৃত্যুর শোকে নববিবাহিত স্ত্রীর আত্মহত্যা

  • প্রকাশিত ০৩:৪২ বিকেল সেপ্টেম্বর ২৩, ২০১৯
আত্মহত্যা প্রতীকী
আত্মহত্যা। ছবি: সংগৃহীত

আড়াই মাস আগে তাদের বিয়ে হয়েছিল

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নববিবাহিত এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনার শোক সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মত্যা করেছেন তার স্ত্রীও। জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে নিয়তি রানী দাস নামের ওই নারী আত্মহত্যা করেন। এর আগে রবিবার তার স্বামী নিবলু দাসের মৃত্যু হয়। আড়াই মাস আগে তাদের বিয়ে হয়েছিল। জামালগঞ্জের সাচনাবাজার ইউনিয়নের রামপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সাচনা বাজারের একটি দোকানে কাজ করছিলেন নিবলু। এসময় অসাবধনতাবশত পল্লী বিদ্যুতের তারে হাত লেগে যায় তার। এতে ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তার। রাতের দিকে স্বামীর মৃত্যুর খবর পান নিয়তি দাস। সোমবার ভোরে স্বামীর মৃত্যুর শোক সইতে না পেরে বাড়ির পেছনের দিকে একটি বাঁশঝাড়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, "বিদ্যুস্পৃষ্ট হয়ে স্বামী মারা যাবার পর, নববিবাহিতা স্ত্রী শোক সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে লিখিতভাবে জানিয়েছেন নিয়তি'র স্বজনরা। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।"