• বুধবার, নভেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:৪৩ বিকেল

রাজধানীর ৩ বারে পুলিশের অভিযান

  • প্রকাশিত ০৬:১১ সন্ধ্যা সেপ্টেম্বর ২৩, ২০১৯
ফু-ওয়াং ক্লাব
রাজধানীর ফু-ওয়াং ক্লাবে সোমবার অভিযান চালায় পুলিশ। ছবি : রাজীব ধর/ঢাকা ট্রিবিউন

১৮ সেপ্টেম্বর থেকে ঢাকা ও চট্টগ্রামসহ সারাদেশে ক্যাসিনো ও জুয়াবিরোধী অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

রাজধানীর ফু-ওয়াং ক্লাব, পিয়াসী বার ও গোল্ডেন ড্রাগন বারে অভিযান চালিয়েছে পুলিশ। সোমবার (২৩ সেপ্টেম্বর) বিভিন্ন সময়ে এসব স্থানে অভিযান চালায় তেজগাঁও ও হাতিরঝিল থানা পুলিশ। 

পুলিশ সূত্রে জানা যায়, আজ সন্ধ্যায় চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে নিউ ইস্কাটন এলাকার গোল্ডেন ড্রাগন বারে অভিযান চালানো হয়। এর আগে মগবাজারের পিয়াসী রেস্টুরেন্ট অ্যান্ড বার লিমিটেডে চলে পুলিশের অভিযান। 

এ বিষয়ে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ ঢাকা ট্রিবিউনকে বলেন, "আমরা পিয়াসী রেস্টুরেন্ট অ্যান্ড বারে অভিযান চালিয়েছি। কিন্তু সেখানে কিছু পাওয়া যায়নি।" 

এর আগে রাজধানীর তেজগাঁও এলাকার ফু-ওয়াং ক্লাবে বিকেল ৫টা থেকে তেজগাঁও অঞ্চল পুলিশের বিভাগীয় কমিশনার (ডিসি) আনিসুর রহমানের নেতৃত্বে একটি দল অভিযান শুরু করে। 

ডিএমপি অতিরিক্ত কমিশনার হাফিজ আল ফারুক ঢাকা ট্রিবিউনকে ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন। 

এর আগেও ২০০৭ সালের ১ নভেম্বর ক্লাবটিতে অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। পরে ২০১৫ সালের নভেম্বরে দ্বিতীয়বারের মতো সেখানে অভিযান চালানো হয়। সে সময় ক্লাবটি থেকে অবৈধভাবে বিক্রির জন্য রাখা মদ জব্দ করা হয়। 

গত ১৮ সেপ্টেম্বর থেকে ঢাকা ও চট্টগ্রামসহ সারাদেশে ক্যাসিনো ও জুয়াবিরোধী অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অভিযানে ক্রীড়া সংশ্লিষ্ট বেশ কয়েকটি ক্লাবে মিলেছে ক্যাসিনোর সন্ধান। এ ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়েছে।