• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৭ রাত

গোপালগঞ্জ বিশ্ববিদ্যালয়ের আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

  • প্রকাশিত ১০:৩৯ সকাল সেপ্টেম্বর ২৬, ২০১৯
গোপালগঞ্জ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মো. নাজমুল হক শাহিন ঢাকা ট্রিবিউন

বুধবার রাত সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আরো একজন সহকারী প্রক্টর পদত্যাগ করেন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোঃ নাজমুল হক শাহিন পদত্যাগ করেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের সহকারী অধ্যাপক।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে তিনি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দীন অহমেদের কাছে পদত্যাগ প্রদান করেন। রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দীন অহমেদ পদত্যাগপত্রটি গ্রহণ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি বরাবর লিখিত পদত্যাগপত্রে সহকারী প্রক্টর ড. মোঃ নাজমুল হক শাহিন বলেন, “আমি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরাল বডিতে সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করে আসছিলাম। আমি ব্যক্তিগত কারণে সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করছি। অতএব আমার পদত্যাগ পত্রটি গ্রহণে আজ্ঞা হয়।”

পদত্যাগী সহকারী প্রক্টর ড. মোঃ নাজমুল হক শাহিনের মুঠো ফোনে বারবার ফোন দিলেও ফোন বন্ধ ছিলো। একারণে চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।


আরও পড়ুন: গোপালগঞ্জ বিশ্ববিদ্যালয়: শিক্ষার্থীদের ওপর হামলার নির্দেশ দেন ভিসি স্বয়ং


বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দীন অহমেদ বলেন, সহকারী প্রক্টর ড. মোঃ নাজমুল হক শাহিনের পদত্যাগ পত্রটি গ্রহণ করা হয়েছে। তাকে রিসিভ কপি দেয়া হয়েছে। এব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন বৈঠক করে সিদ্ধান্ত নেবে।