• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

উখিয়ায় এক পরিবারের ৪জনের গলাকাটা মৃতদেহ উদ্ধার

  • প্রকাশিত ১১:৩০ সকাল সেপ্টেম্বর ২৬, ২০১৯
কক্সবাজার
উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের কোটবাজার পূর্বরত্না গ্রাম থেকে ৪টি মৃতদেহ উদ্ধার করা হয় ঢাকা ট্রিবিউন

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের কোটবাজার পূর্বরত্না গ্রাম থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। সেগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ

কক্সবাজারের উখিয়ায় একই পরিবারের ৪ সদস্যের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের কোটবাজার পূর্বরত্না গ্রাম থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতদের মধ্যে দুই শিশু ও দুই নারী রয়েছে। নিহতরা হলেন, ওই এলাকার মৃত প্রবীন বড়য়ার স্ত্রী সখি বড়–য়া (৬২), তার ছেলে কুয়েত প্রবাসী লোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া (২৩), ছেলে রবিন বড়ুয়া (৫) ও শিবু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়া (৬)। এদের প্রত্যেককে গলাকাটা অবস্থায় পাওয়া গেছে।

উখিয়া থানার (ওসি তদন্ত) মো: নুরুল ইসলাম মজুমদার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাড়ির তিনটি কক্ষ থেকে পৃথক ৪জনের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে ওই গ্রামের কুয়েত প্রবাসী লোকেন বড়ুয়ার বাড়ির ছাদের দরজা ভেঙ্গে দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে তাদের জবাই করে হত্যা করেছে। তদন্ত শুরু হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।”

মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানায় পুলিশ।