• সোমবার, অক্টোবর ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:১৮ দুপুর

আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে টাকা ও সরঞ্জামসহ ৯ জুয়াড়ি আটক

  • প্রকাশিত ০৭:২৫ রাত সেপ্টেম্বর ২৬, ২০১৯
জুয়া-আটক
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেতা সৈয়দ হায়দার আলি তোতার বাড়ি থেকে হাতেনাতে ৯ জুয়াড়িকে আটক করে ডিবি পুলিশ। ঢাকা ট্রিবিউন

আটক জুয়াড়িদের কাছ থেকে ৪৯ হাজার টাকা, কয়েক কার্টন তাস ও জুয়ায় ব্যবহৃত খাতাপত্র জব্দ করা হয়

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ হায়দার আলি তোতার বাড়ি থেকে সরঞ্জামসহ ৯ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান চন্দ্র পাল।

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে শহরের মুনজিতপুরে আওয়ামী লীগ নেতা হায়দার আলি তোতার বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কিছু জুয়াড়ি আগে থেকে পালাতে সক্ষম হলেও ৯ জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলেন- শহরের দক্ষিণ পলাশপোলের শরীফুল ইসলাম, কলারোয়ার শাহীন হোসেন, মধ্য কাটিয়ার আব্দুর রাজ্জাক, লস্করপাড়ার মাহমুদুল হক, কলারোয়ার আলাউদ্দিন সরদার, পুরাতন সাতক্ষীরার কামরুজ্জামান, আশাশুনির সাইফুল ইসলাম, কালিগঞ্জের জালাল সরদার ও মধ্য কাটিয়ার গোলাম রাব্বানী।

ডিবি পুলিশের ওসি হারান চন্দ্র পাল ঢাকা ট্রিবিউনকে বলেন, "গোপন সূত্রে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎমিশের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। এ সময় ৯ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে ৪৯ হাজার টাকা, কয়েক কার্টন তাস ও জুয়ায় ব্যবহৃত খাতাপত্র জব্দ করা হয়।"  

উল্লেখ্য, হায়দার আলী তোতা সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদনা সৈয়দ সাদিকুর রহমান সাদিকের চাচা।