• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৭ রাত

গোপালগঞ্জ বিশ্ববিদ্যালয়ে ভিসির কুশপুতুল দাহ

  • প্রকাশিত ০২:০৬ দুপুর সেপ্টেম্বর ২৭, ২০১৯
গোপালগঞ্জ কুশপুতুল
শুক্রবার গোপালগঞ্জের বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য খোন্দকার নাসিরউদ্দিনের কুশপতুল দাহ করেন আন্দোলনরত শিক্ষার্থীরা ঢাকা ট্রিবিউন

গত ১৯ সেপ্টেম্বর থেকে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগের এক দফা দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা

টানা নবম দিনে গড়িয়েছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের উপাচার্যবিরোধী আন্দোলন।

আন্দোলোনের ধারাবাহিকতায় শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপাচার্য (ভিসি) প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের কুশপুতুল পোড়ান আন্দোলনকারীরা।

প্রসঙ্গত, গত ১৯ সেপ্টেম্বর থেকে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনেরপদত্যাগের এক দফা দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছেন শিক্ষার্থীরা।

আন্দোলনরত শিক্ষার্থী মনোবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী সুবর্ণা ইসলাম শান্তা শুক্রবার ঢাকা ট্রিবিউনকে জানান, বিকেল ৫টায় ভিসিকে লাল কার্ড প্রদর্শন এবং রাত ৮টায় মশাল মিছিল অনুষ্ঠিত হবে।

আন্দোলনকারীরা শিক্ষার্থীরা আরও জানান, একমাত্র ভিসির অপসারণ হলেই আন্দোলন থেকে সরে যাবেন শিক্ষার্থীরা। অন্যথায় আন্দোলন চলমান থাকবে।