• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১৯ রাত

কাদের: ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছে তাদের কাউকেই ছাড় নয়

  • প্রকাশিত ০৬:৪১ সন্ধ্যা সেপ্টেম্বর ২৭, ২০১৯
ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি ফোকাস বাংলা

'আওয়ামী লীগ নিজের ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছে'

ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সিলেটে সড়ক জোন অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন বলে ইউএনবি'র একটি খবরে বলা হয়েছে।

কাদের বলেন, "ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছে; তারা আওয়ামী লীগ কিংবা অন্য দলের অথবা পুলিশ প্রশাসনের হলেও ছাড় দেয়া হবে না। এর সাথে যারা জড়িত, তাদের কাউকে ছাড় না দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। এই শুদ্ধি অভিযান আওয়ামী লীগ নিজের ঘর থেকে শুরু করেছে।"

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মহাসড়কে তিন চাকার যান চলাচল সম্পর্কে সেতুমন্ত্রী বলেন, "মহাসড়কে করিমন, নসিমনসহ তিন চাকার যান চলাচল বন্ধে কাজ চলছে। এ যানের আমদানির বিষয়টা বাণিজ্য মন্ত্রণালয়ের। আমদানি বন্ধ করতে একাধিক চিঠি দিয়েছি। এছাড়া নম্বরবিহীন সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ করতে ব্যবস্থা নিতে আগে থেকেই প্রশাসনকে বলে রাখা আছে।"

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ সড়ক বিভাগের কর্মকর্তারা।