• শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৬ রাত

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় যুবলীগ নেত্রী আটক

  • প্রকাশিত ০৭:২৯ রাত সেপ্টেম্বর ২৭, ২০১৯
মমতাজ বেগম সাথী
সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় রানীনগর উপজেলা মহিলা যুবলীগের সভাপতি মমতাজ বেগম সাথীকে আটক করেছে পুলিশ। ঢাকা ট্রিবিউন

কথিত গণমাধ্যম 'চ্যানেল ৬৯'- এর নওগাঁ জেলা সংবাদদাতা হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন বেকারি, মিষ্টির দোকান ও ফ্যাক্টরি মালিকদের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে মোটা অংকের চাঁদা আদায় করতেন তিনি

নওগাঁর পত্নীতলায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় রানীনগর উপজেলা মহিলা যুবলীগের সভাপতি মমতাজ বেগম সাথীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে একটি মিষ্টির দোকানে চাঁদাবাজি করার সময় তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী।

পুলিশ সূত্রে জানা যায়, কথিত গণমাধ্যম 'চ্যানেল ৬৯'- এর নওগাঁ জেলা সংবাদদাতা হিসেবে পরিচয় দিয়ে জেলার বিভিন্ন বেকারি, মিষ্টির দোকান ও ফ্যাক্টরি মালিকদের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে মোটা অংকের চাঁদা আদায় করতেন সাথী। এসব কাজে তাকে সহযোগিতা করতেন ক্যামেরাম্যান জাকারিয়া হোসেন। বৃহস্পতিবার রাতে উপজেলার নজিপুর মিষ্টির দোকানে গিয়ে চাঁদাবাজি করার সময় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেন, "সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে মমতাজ বেগম সাথী ও জাকারিয়া হোসেনকে বৃহস্পতিবার রাতে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়। তবে, ভুক্তভোগীরা চাঁদাবাজির অভিযোগে মামলা না করায় মুচলেখা নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।"