• সোমবার, অক্টোবর ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

চালকের কানে ছিল মুঠোফোন, বাসচাপায় কলেজছাত্রী নিহত

  • প্রকাশিত ০২:০৩ দুপুর সেপ্টেম্বর ২৮, ২০১৯
রংপুর দুর্ঘটনা
শনিবার রংপুরে শাহ আলী পরিবহনের একটি বাসের চাপায় নিহত হয় এক কলেজছাত্রী ঢাকা ট্রিবিউন

বাসটির একজন যাত্রী জানিয়েছেন, তিনি চালকের পেছনের সিটে বসেছিলেন। মুঠোফোনে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলেন চালক। গাড়ির গতিও নির্ধারিত মাত্রার চেয়ে অনেক বেশি ছিল

রংপুরে বাসচাপায় মারা গেছেন এক কলেজছাত্রী। এ ঘটনায় পুলিশ বাসটিকে আটক করেছে। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে নগরীর ধর্মদাস এলাকায় ধান গবেষণা ইন্সটিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম ইতি আখতার। সে রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

নগরীর তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকনুজ্জামান ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ জানায়, ওই শিক্ষার্থী ধান গবেষণা ইন্সটিটিউটের সামনে থেকে অটোরিকশায় ওঠার জন্য মহাসড়কের বিপরীত পাশে যাওয়ার সময় রংপুর থেকে ঢাকাগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা মহাসড়কে বিক্ষোভ করে ও বাসটিকে আটক করে। খবর পেয়ে তাজহাট থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও বাসটির চালক ও সহকারীকে আটক করতে পারেনি। 

বাসটির একজন যাত্রী জানিয়েছেন, তিনি চালকের পেছনের সিটে বসেছিলেন। মুঠোফোনে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলেন চালক। গাড়ির গতিও নির্ধারিত মাত্রার চেয়ে অনেক বেশি ছিল।

এ বিষয়ে তাজহাট থানার ওসি রোকনুজ্জামান জানান, বাসটিকে আটক করা হয়েছে। নিহত কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।